খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  ময়মনসিংহে বাসের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত
  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩, আহত আরও ২ জন
  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

খুলনায় সুলভ মূল্যে দুধ-ডিম বিক্রয় কর্মসূচির উদ্বোধন

গেজেট ডেস্ক

পবিত্র রমজান উপলক্ষ্যে জেলা প্রাণিসম্পদ দপ্তর-খুলনা আয়োজিত সুলভ মূল্যে দুধ এবং ডিম বিক্রয় কর্মসূচির উদ্বোধন করা হয়। জেলা প্রাণিসম্পদ অধিদপ্তর শেরে বাংলা রোডস্থ নিজস্ব কার্যালয়ে এ কর্মসূচি শুরু করেছে। সিটি মেয়র ফিতা কেটে

বৃহস্পতিবার(২৮মার্চ) বেলা ১১টায় সুলভ মূল্যে দুধ ও ডিম বিক্রয় কর্মসূচির অনুষ্ঠানে উদ্বোধন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সঠিক দিক নির্দেশনায় দেশের কৃষি ও প্রাণিজ সম্পদের অনেক উন্নতি সাধিত হয়েছে। কৃষিপণ্যের মূল্য এখন নিয়ন্ত্রণের মধ্যে রয়েছে ।

তিনি বলেন, কৃষি পণ্যের পাশাপাশি ডিম, দুধসহ বিভিন্ন পুষ্টিকর খাদ্য সর্বসাধারণের নিকট পৌঁছে দিতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। উৎপাদনকারী ও ব্যবসায়ীরা যদি স্বল্প মুনাফায় ব্যবসা করে তাহলে বাজারে কৃত্রিম সংকট সৃস্টির সুযোগ থাকেনা বলে তিনি মন্তব্য করেন।

সিটি মেয়র সময়োপযোগী এ কর্মসূচি গ্রহণ করায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়ে বলেন, প্রণিসম্পদ অধিদপ্তরের এ উদ্যোগে সাধারণ মানুষ উপকৃত হবে। বিষয়টি বিবেচনায় রেখে এ কর্মসূচি দীর্ঘায়িত করার জন্য তিনি সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কুমার মন্ডল-এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন কেএমপি কমিশনার মো. মোজাম্মেল হক ও প্রাণিসম্পদ দপ্তর-খুলনার বিভাগীয় পরিচালক মো. লুৎফর রহমান। স্বাগত বক্তৃতা করেন জেলা প্রাণিসম্পদ অফিসার ডা. মো. শরিফুল ইসলাম। অন্যান্যের মধ্যে বাংলাদেশ পোল্ট্রি ফিস ফিড শিল্প মালিক সমিতির খুলনা বিভাগীয় মাহসচিব ও বিভাগীয় সমন্বয়কারী এমএম সোহরাব হোসেন, কেসিসি’র ভেটেরিনারী সার্জন ড. পেরু গোপাল বিশ্বাস, শিল্প ও সাংস্কৃতিক কর্মকর্তা এসকেএম তাছাদুজ্জামান, বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের ডেপুটি ডাইরেক্টর ড. এবিএম জাকির হোসেন উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!